রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে গৃহহীনদের নতুন ঘর উপহার

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে গৃহহীনদের নতুন ঘর উপহার

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে গৃহহীনদের নতুন ঘর উপহার

ঝালকাঠি প্রতিনিধিঃ

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল একেএম আমিনুল হক, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি মহোদয়ের উদ্যোগে ঝালকাঠির রাজাপুর উপজেলার গালুয়া ইউনিয়নের চাড়াখালী গ্রামে দুস্থ ও গৃহহীন আনসার-ভিডিপি সদস্যদের নতুন ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বরিশাল রেঞ্জের উপমহাপরিচালক ও রেঞ্জ কমান্ডার জনাব মো: আশরাফুল আলম বিএএমএস উক্ত সুবিধাভোগী তিন ভিডিপি সদস্যকে বাহিনীর মহাপরিচালকের পক্ষ থেকে ফিতা কেটে উদ্বোধন, বৃক্ষ রোপণ ও ঘরের চাবি হস্তান্তর করেন। এসময় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য-সদস্যদের জীবনমান উন্নয়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর গৃহীত প্রদক্ষেপসমূহ তুলে ধরেন এবং আনসার-ভিডিপি সদস্যদের জননিরাপত্তা ও আর্থসামাজিক উন্নয়নে কাজ করার দিকনির্দেশনা প্রদান করেন।

সুবিধাভোগীরা হলেন, ঝালকাঠি ভিডিপি দলনেত্রী আয়েশা বেগম, বরগুনা ভিডিপি দলনেত্রী জেসমিন, পিরোজপুর ভিডিপি দলনেত্রী পলি রাণী মন্ডল। তাদের প্রত্যেককে নিজেদের জায়গায় ৩ লক্ষ ৫০ হাজার টাকায় নতুন ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে।

অনুষ্ঠানে ঝালকাঠি জেলা আনসার-ভিডিপি কমান্ড্যান্ট মো. সাদ্দাম হোসেন, রাজাপুর উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা সেলিনা, উপজেলা প্রশিক্ষিকা মিলন রাণী বেপারি, গালুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া পারভেজ, গালুয়া ইউনিয়ন আনসার প্লাটুন কমান্ডার মো. সুমন ও অত্র ইউনিয়নের আনসার দলে নেতা, দল নেত্রী সহ আনসার ভিডিপি সদস্যরা উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana